1. info@www.dainikkaliakairexpress.com : দৈনিক কালিয়াকৈর এক্সপ্রেস :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
সর্বশেষ :
কালিয়াকৈরে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে এক ছাত্রলীগ নেতা নিহত কালিয়াকৈরে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য প্রশাসন ও সাংবাদিকদের সহায়তা চেয়েছেন চেয়ারম্যান প্রার্থী সেলিম আজাদ কালিয়াকৈরে মদ পান করে ২ কসাইয়ের মৃত্যু কালিয়াকৈরে ভাই ও ভাতিজার লাঠির আঘাতে প্রভাষকের মৃত্যু আদালতে যৌতুক মামলা পুলিশ ক্যাডারে চাকরি পেয়েই স্ত্রীকে ডিভোর্স কালিয়াকৈরে ইটভাটা থেকে শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার জনগণ শেখ হাসিনার প্রতি আস্থাশীল – মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী গাজীপুর-১ এখন আর স্বপ্ন নয়, বাস্তবায়নের পালা কালিয়াকৈরে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী জনপ্রতিনিধি হিসেবে আমি কখনো বৈষম্য করিনি – মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বিএনপি নির্বাচনে না এসে নির্বাচন বানচালের পায়তারা করছে; এতে নির্বাচনে কোন প্রভাব পড়বেনা – মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী।

কালিয়াকৈরে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে এক ছাত্রলীগ নেতা নিহত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪
  • ১৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ

গাজীপুরের কালিয়াকৈরের জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে আজ বৃহস্পতিবার (৬ জুন) মোঃ আলামিন হোসেন (১৯) এক ছাত্রলীগ নেতা নিহত এবং কামরুল ও কায়েস নামে দুইজন আহত হয়েছে। নিহত আলামিন উপজেলার বড়িয়াবহ গ্রামের দক্ষিণ পাড়ার মোঃ মোতালেব হোসেন এবং আসিয়া বেগম এর ছেলে।
প্রত্যক্ষদর্শী, নিহতের আত্মীয়-স্বজন ও পুলিশ এর সুত্রে জানা যায়, গতকাল জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের জন্য আয়োজিত বিদায় অনুষ্ঠানে মাইক বন্ধ করা নিয়ে দ্বাদশ শ্রেণি ছাত্রলীগ কমিটির ছেলেদের সাথে পৌর ছাত্রলীগের ছেলেদের কথা কাটাকাটি হয়। এতে দুই গ্রুপ সংঘর্ষে জড়িয়ে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু করে এবং দুই গ্রুপের প্রায় ২০ জন আহত হয়।

বিষয়টি সমাধানের লক্ষ্যে আজ বৃহস্পতিবার সকালে ছাত্রলীগের দুই গ্রুপের নেতারা কলেজ ক্যাম্পাসের বাইরে ডানকিনি মোড়ের মোকদম প্লাজার সামনে সমবেত হয়। এই সময় উভয় গ্রুপের কথা কাটাকাটির এক পর্যায় আবারও সংঘর্ষ শুরু হয়। এ সময় উপর্যুপরি ছুরিকাঘাতে জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের দ্বাদশ শ্রেণী শাখার সভাপতি মোঃ আল আমিন ও কামরুল গুরুতর আহত হয়। তাদেরকে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আলামিনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত কামরুলকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ এ এফ এম নাছিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন অভিযোগের ভিত্তিতে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© কালিয়াকৈর এক্সপ্রেস কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট