1. info@www.dainikkaliakairexpress.com : দৈনিক কালিয়াকৈর এক্সপ্রেস :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
কালিয়াকৈরে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে এক ছাত্রলীগ নেতা নিহত কালিয়াকৈরে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য প্রশাসন ও সাংবাদিকদের সহায়তা চেয়েছেন চেয়ারম্যান প্রার্থী সেলিম আজাদ কালিয়াকৈরে মদ পান করে ২ কসাইয়ের মৃত্যু কালিয়াকৈরে ভাই ও ভাতিজার লাঠির আঘাতে প্রভাষকের মৃত্যু আদালতে যৌতুক মামলা পুলিশ ক্যাডারে চাকরি পেয়েই স্ত্রীকে ডিভোর্স কালিয়াকৈরে ইটভাটা থেকে শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার জনগণ শেখ হাসিনার প্রতি আস্থাশীল – মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী গাজীপুর-১ এখন আর স্বপ্ন নয়, বাস্তবায়নের পালা কালিয়াকৈরে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী জনপ্রতিনিধি হিসেবে আমি কখনো বৈষম্য করিনি – মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বিএনপি নির্বাচনে না এসে নির্বাচন বানচালের পায়তারা করছে; এতে নির্বাচনে কোন প্রভাব পড়বেনা – মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী।

ব্যালটের মাধ্যমে দাঁতভাঙা জবাব দেয়া হবে: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩
  • ১৭৮ বার পড়া হয়েছে
নিজস্ব প্রতিবেদকঃ
মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ্ব অ্যাডভোকেট  মোজাম্মেল হক এমপি বলেছেন, এবার গাজীপুর -১ আসনের সর্বস্তরের মানুষ ব্যালট পেপারের মাধ্যমে দাঁত ভাঙা জবাব দিবেন। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নৌকা দিয়েছেন। আমি তার নৌকার বিজয় নিশ্চিত করতে দিন রাত একাকার করে কাজ করছি। আমার প্রতিপক্ষ স্বতন্ত্র প্রার্থী   আমাকে নিয়ে নানা ধরণের গুজব ছড়াচ্ছেন। তাদের এসব গুজবে আমি কর্ণপাত করি না। আমি বিশ্বাস করি এই আসনের জনগণও করেন না। বিগত ১৫ বছরে আমি এই আসনের জন্য কতটুকু কাজ করেছি তা আপনারাই বিবেচনা করুন।
রবিবার দুপুরে গাজীপুরের  কালিয়াকৈর উপজেলার মৌচাকে গাজীপুরের সকল সাংবাদিকদের সাথে  মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।
মুক্তিযুদ্ধ মন্ত্রী আরও বলেন, সারা বাংলাদেশে ৪৯২ টি উপজেলার মধ্যে গাজীপুর ১ আসন (কালিয়াকৈর) কে সবচেয়ে উন্নত আসন হিসেবে গঢ়ে তুলতে ইতিমধ্যে বেশ কিছু বড় বড় প্রকল্পের কাজ হাতে নেয়া হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে বিশেষ ভাবে এই বরাদ্দগুলো দিয়েছেন। সে অনুযায়ী আমরা বিশুদ্ধ পানির জন্য পাইলট প্রকল্প চালু করেছি। যার কাজ প্রায় শেষ পর্যায়ে। এছাড়াও সারা উপজেলায় বাড়ি বাড়ি রাস্তার প্রকল্প হাতে নেয়া হয়েছে। তার জন্য ৩০০ কোটি টাকা বরাদ্দ এসেছে। যা অন্য কোন উপজেলায় আসেনি। এছাড়াও শিক্ষা, চিকিৎসা, ভাতাসহ বিভিন্ন সুযোগ সুবিধায় মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতায় এই আসনকে আমি এগিয়ে রেখেছি।
আমি বিশ্বাস করি এসব কর্মান্ডের পর যারা আমাকে নিয়ে অহেতুক অপপ্রচার চালাচ্ছেন তারা আর যাই করতে পারেন জনগনের আস্থা অর্জন করতে পারবেন না৷ কারণ জনগন উন্নয়নের সুফল ভোগ করছেন। তাই আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমার প্রিয় গাজীপুর ১ আসনের সর্বস্তরের জনগণ তাদের ভোটে আমাকে বিজয়ী করবেন। অপপ্রচারকারীদের ব্যালটের মাধ্যমে দাঁত ভাঙা জবাব তারা দিবেন।
এসময় উপস্থিত ছিলেন গাজীপুর  মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব  এডভোকেট আজমত উল্লাহ খানসহ কালিয়াকৈর,কাশিমপুর, কোনাবাড়ী ও বাসন থানা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।  মতবিনিময় সভায় গাজীপুরে   কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার  দুই শতাধিক সাংবাদিক অংশগ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© কালিয়াকৈর এক্সপ্রেস কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট