1. info@www.dainikkaliakairexpress.com : দৈনিক কালিয়াকৈর এক্সপ্রেস :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
কালিয়াকৈরে ভাই ও ভাতিজার লাঠির আঘাতে প্রভাষকের মৃত্যু আদালতে যৌতুক মামলা পুলিশ ক্যাডারে চাকরি পেয়েই স্ত্রীকে ডিভোর্স কালিয়াকৈরে ইটভাটা থেকে শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার জনগণ শেখ হাসিনার প্রতি আস্থাশীল – মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী গাজীপুর-১ এখন আর স্বপ্ন নয়, বাস্তবায়নের পালা কালিয়াকৈরে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী জনপ্রতিনিধি হিসেবে আমি কখনো বৈষম্য করিনি – মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বিএনপি নির্বাচনে না এসে নির্বাচন বানচালের পায়তারা করছে; এতে নির্বাচনে কোন প্রভাব পড়বেনা – মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী। ব্যালটের মাধ্যমে দাঁতভাঙা জবাব দেয়া হবে: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী কালিয়াকৈরে শান্তি-শৃংখলা ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন কালিয়াকৈরে পুলিশ বক্সের পাশে যাত্রীবাহী বাসে আগুন

কালিয়াকৈরে কাভার্ডভ্যানের চাপায় শিক্ষার্থী নিহত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ৭০৯ বার পড়া হয়েছে

মো: জাকির হোসেন, বিশেষ প্রতিনিধি

গাজীপুরের কালিয়াকৈরে বুধবার সকালে সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থী নিহত হয়েছে। এসময় আহত হয়েছে একজন। এ ঘটনার পর কাভার্ডভ্যান ও ঘাতক চালককে আটক করেছে পুলিশ।
নিহত শিক্ষার্থী, কালিয়াকৈর উপজেলার হরিণহাটি এলাকার কবির হোসেনের ছেলে খালিদ হাসান ওয়ালিদ (১৮)। সে ভাষা শহীদ আ. জব্বার আনসার ভিডিপি একাডেমি স্কুল এন্ড কলেজ থেকে এবার এসএসসি পাস করেছে।
প্রত্যক্ষদর্শী, নিহতের পরিবার ও পুলিশ জানা গেছে, খালিদ হাসান বুধবার সকালে তাদের মোটরসাইকেল নিয়ে কালিয়াকৈর উপজেলার চন্দ্রা জোড়া পাম্প এলাকায় যায়। সেখান থেকে তার সমবয়সী সম্পর্কে ভাগিনা ইফাত হোসেনকে নিয়ে মোটরসাইকেল যোগে বাসায় ফিরছিল। ফেরার পথে বেলা সোয়া ১১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা পল্লীবিদ্যুৎ এলাকায় পৌঁছালে একটি কাভার্ডভ্যান ওভারটেকিং করার চেষ্টা করে। এসময় কাভার্ডভ্যানটি তাদের চাপা দিলে মোটরসাইকেলটি মহাসড়কের ওপর দুমড়ে-মুচড়ে পড়ে। এতে ঘটনাস্থলেই শিক্ষার্থী খালিদ মারা যায়। গুরুতর আহত অবস্থায় ইফাতকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করে। এ ঘটনার পর স্থানীয় লোকজন কাভার্ডভ্যান ও ঘাতক চালক সেলিমকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। আটককৃত চালক সেলিম চাঁদপুরের ফরিদগঞ্জ সদর এলাকার মো. মমিনউল্লার ছেলে।

সালনা (কোনাবাড়ি) হাইওয়ে থানার ওসি আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, আইনগত প্রক্রিয়া শেষে নিহতের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক চালক আটক রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© কালিয়াকৈর এক্সপ্রেস কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট