1. info@www.dainikkaliakairexpress.com : দৈনিক কালিয়াকৈর এক্সপ্রেস :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
কালিয়াকৈরে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে এক ছাত্রলীগ নেতা নিহত কালিয়াকৈরে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য প্রশাসন ও সাংবাদিকদের সহায়তা চেয়েছেন চেয়ারম্যান প্রার্থী সেলিম আজাদ কালিয়াকৈরে মদ পান করে ২ কসাইয়ের মৃত্যু কালিয়াকৈরে ভাই ও ভাতিজার লাঠির আঘাতে প্রভাষকের মৃত্যু আদালতে যৌতুক মামলা পুলিশ ক্যাডারে চাকরি পেয়েই স্ত্রীকে ডিভোর্স কালিয়াকৈরে ইটভাটা থেকে শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার জনগণ শেখ হাসিনার প্রতি আস্থাশীল – মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী গাজীপুর-১ এখন আর স্বপ্ন নয়, বাস্তবায়নের পালা কালিয়াকৈরে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী জনপ্রতিনিধি হিসেবে আমি কখনো বৈষম্য করিনি – মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বিএনপি নির্বাচনে না এসে নির্বাচন বানচালের পায়তারা করছে; এতে নির্বাচনে কোন প্রভাব পড়বেনা – মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী।

কালিয়াকৈরে শ্রীফলতলী এস্টেট এর জমিদারের উত্তরাধিকারীকে হুমকি প্রদান।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ৫১৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার শ্রীফলতলী জমিদারবাড়ি এলাকায় নির্দিষ্ট মেয়াদে দোকান ভাড়া নেয় রনি হোসেন (৩৭) নামে এক ব্যক্তি। মেয়াদ উত্তীর্ণ হওয়ার পরেও মালিকানা দাবি করে, আসল মালিককে হুমকি দিচ্ছে। এবিষয়ে দোকান মালিক শ্রীফলতলী এস্টেট এর উত্তরাধিকারী সৈয়দ আফজাল হোসেন চৌধুরী বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, চুক্তিপত্র অনুযায়ী ১লা জুন ২০২০ ইং থেকে ৩১ মে ২০২৩ ইং পর্যন্ত সৈয়দ আফজাল হোসেন চৌধুরীর কাছ থেকে স্থানীয় রনি হোসেন উপজেলার শ্রীফলতলী এলাকায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে একটি দোকান ভাড়া নেয়। নির্ধারিত মেয়াদ শেষ হওয়ার পর দোকান মালিক তাকে দোকান ছেড়ে দিতে বলেন। কিন্তু ভাড়াটিয়া রনি হোসেন স্থানীয় প্রভাবশালীদের ইন্ধনে দোকান না ছেড়ে দিয়ে উল্টো মালিকানা দাবি করে। তারপর সৈয়দ আফজাল হোসেন চৌধুরীকে নানাভাবে হুমকি প্রদান করে।
এ ব্যপারে আফজাল হোসেন চৌধুরী বলেন, রনি আমার কাছে অনেক অনুরোধ করে দোকান ভাড়া নেয় ২০২০ সালে। নির্ধারিত মেয়াদ শেষে দোকান ছেড়ে দিতে বললে সে দোকানের মালিকানা দাবি করে আমাকে তার ভাড়াটে সন্ত্রাসী দিয়ে হুমকি দেয়।
এ বিষয়ে দোকানের ভাড়াটিয়া রনি হোসেন বলেন, আমি জমি কিনেছি আফজাল হোসেন চৌধুরীর শরিকদের কাছ থেকে।
এ ব্যাপারে অভিযোগের তদন্ত কর্মকর্তা এস আই ফেন্সি বিশ্বাস জুয়েল বলেন, অভিযোগ পাওয়ার পর আমি তদন্তে গিয়েছিলাম। অভিযুক্ত রনি হোসেন বলছে সে সৈয়দ আফজাল হোসেন চৌধুরীর শরিকদের কাছ থেকে জমি কিনেছে। সেজন্য তাকে বলেছি, ওই শরিকদের উপস্থিত করে জমি বুঝিয়ে দেওয়ার জন্য।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© কালিয়াকৈর এক্সপ্রেস কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট