1. info@www.dainikkaliakairexpress.com : দৈনিক কালিয়াকৈর এক্সপ্রেস :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০১:০০ অপরাহ্ন
সর্বশেষ :
কালিয়াকৈরে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে এক ছাত্রলীগ নেতা নিহত কালিয়াকৈরে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য প্রশাসন ও সাংবাদিকদের সহায়তা চেয়েছেন চেয়ারম্যান প্রার্থী সেলিম আজাদ কালিয়াকৈরে মদ পান করে ২ কসাইয়ের মৃত্যু কালিয়াকৈরে ভাই ও ভাতিজার লাঠির আঘাতে প্রভাষকের মৃত্যু আদালতে যৌতুক মামলা পুলিশ ক্যাডারে চাকরি পেয়েই স্ত্রীকে ডিভোর্স কালিয়াকৈরে ইটভাটা থেকে শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার জনগণ শেখ হাসিনার প্রতি আস্থাশীল – মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী গাজীপুর-১ এখন আর স্বপ্ন নয়, বাস্তবায়নের পালা কালিয়াকৈরে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী জনপ্রতিনিধি হিসেবে আমি কখনো বৈষম্য করিনি – মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বিএনপি নির্বাচনে না এসে নির্বাচন বানচালের পায়তারা করছে; এতে নির্বাচনে কোন প্রভাব পড়বেনা – মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী।

কালিয়াকৈরে জমি নিয়ে বিরোধে এক যুবক নিহত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩
  • ৫২৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:

জমি নিয়ে বিরোধের জের ধরে গত ৩১ জুলাই রাত সাড়ে ১০ টার দিকে হামলা চালিয়ে জাকির হোসেন নামের এক যুবককে কুপিয়ে রক্তাক্ত জখম করে প্রতিপক্ষরা। পরে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দিবাগত রাতে তার মৃত্যু হয়।

নিহত জাকির হোসেন(৪৫) গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মাঝুখান গ্রামের মো. সাহাবুদ্দিনের ছেলে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, কালিয়াকৈর উপজেলার মাঝুখান গ্রামের মৃত সাহাবুদ্দিনের রেখে যাওয়া ১২৩ শতাংশ জমি দীর্ঘদিন ধরে ভোগদখল করে আসছিলেন তাঁর ছেলে–মেয়েরা। সেই জমি স্থানীয় বাসিন্দা সফিকুল ইসলাম, মিজানুর রহমান, রহম আলী, শাহীন মিয়া, আসাদ আলীসহ বেশ কয়েকজন জবরদখল করে নেওয়ার চেষ্টা করছিলেন। এমনকি এদের নেতৃত্বে ঘর নির্মাণের চেষ্টা করলে জাকির হোসেন ও তার স্বজনরা বাধা সৃষ্টি করে।

গত ৩১ জুলাই রাত সাড়ে ১০টার দিকে জাকির হোসেন বাড়ির সামনের রাস্তায় বের হলে আগে থেকে ওত পেতে থাকা সফিকুল, মিজানুর, রহম, শাহীন, আসাদসহ ১২-১৩ জন তাঁর পথ রোধ করেন। এ সময় জমি নিয়ে তাঁদের মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে তাঁরা দা, লাঠি, চায়নিজ কুড়াল ও ছুরি দিয়ে জাকিরকে এলোপাতাড়ি কুপিয়ে চলে যান।

এ সময় জাকিরের চিৎকার শুনে স্বজন ও আশপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যায় অবস্থা অবনতি হলে পরবর্তীতে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে তার মৃত্যু হয়েছে।

ওই ঘটনায় নিহতের মা মোছা. জায়েদা বেগম বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখ করে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেছেন।

কালিয়াকৈর থানার ওসি আকবর আলী খান জানান, নিহতের ঘটনা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© কালিয়াকৈর এক্সপ্রেস কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট