1. info@www.dainikkaliakairexpress.com : দৈনিক কালিয়াকৈর এক্সপ্রেস :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
কালিয়াকৈরে ভাই ও ভাতিজার লাঠির আঘাতে প্রভাষকের মৃত্যু আদালতে যৌতুক মামলা পুলিশ ক্যাডারে চাকরি পেয়েই স্ত্রীকে ডিভোর্স কালিয়াকৈরে ইটভাটা থেকে শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার জনগণ শেখ হাসিনার প্রতি আস্থাশীল – মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী গাজীপুর-১ এখন আর স্বপ্ন নয়, বাস্তবায়নের পালা কালিয়াকৈরে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী জনপ্রতিনিধি হিসেবে আমি কখনো বৈষম্য করিনি – মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বিএনপি নির্বাচনে না এসে নির্বাচন বানচালের পায়তারা করছে; এতে নির্বাচনে কোন প্রভাব পড়বেনা – মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী। ব্যালটের মাধ্যমে দাঁতভাঙা জবাব দেয়া হবে: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী কালিয়াকৈরে শান্তি-শৃংখলা ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন কালিয়াকৈরে পুলিশ বক্সের পাশে যাত্রীবাহী বাসে আগুন

কালিয়াকৈরে পিটিয়ে প্রতিবন্ধীর হাত ভেংগে দিলো প্রতিপক্ষ। গ্রেপ্তার-৩

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ৯৬১ বার পড়া হয়েছে

কাজী আহসানুল হাবীব শেখর, ভ্রাম্যমাণ প্রতিনিধি

গাজীপুরের কালিয়াকৈরে জমি সংক্রান্ত বিরোধের জেরে পিটিয়ে এক প্রতিবন্ধী যুবকের হাত ভেংগে দিলো, তাদের প্রতিপক্ষ। এসময় প্রতিপক্ষের হামলায় তার স্ত্রী ও ছোট ভাই ও গুরুতর আহত হন। এ ঘটনার পর মঙ্গলবার বিকেলে তিনজনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে কালিয়াকৈর থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- কালিয়াকৈর উপজেলার উল্টাপাড়া এলাকার দারগ আলীর ছেলে মেছের আলী, মেছের আলীর দুই ছেলে মিজান ও মোয়াজ্জেম।

এলাকাবাসী ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার ঢালজোড়া ইউনিয়নের উল্টাপাড়া এলাকার হায়েত আলীর ছেলে কুজরত আলীর সঙ্গে প্রতিবেশী মেছের আলী গংদের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। গত শুক্রবার কুজরত আলীর ভোগ দখলে থাকা জমিতে জোরপূর্বক সেফটি ট্যাঙ্কি নির্মাণ করছিলেন তাদের প্রতিপক্ষ মেছের আলী।

এসময় তাদের জমিতে সেফটিক ট্যাংক নির্মাণে নিষেধ করতে যান কুজরত আলীর ছেলে শারীরিক প্রতিবন্ধী ইব্রাহীম। এতে ক্ষিপ্ত হয়ে বিকেল সাড়ে ৩টার দিকে প্রতিপক্ষ মেছের ও তার লোকজন লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে ওই প্রতিবন্ধী ইব্রাহীম ও তার স্ত্রী নুরুন্নাহার, ছোট ভাই আলীমকে এলাপাথারী পিটিয়ে আহত করে। এসময় প্রতিপক্ষের পিটুনিতে প্রতিবন্ধী ইব্রাহীমের এক হাত ভেঙ্গে যায়।
পরে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে, কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এলাকাবাসী। পরে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কাতরাচ্ছেন আহত প্রতিবন্ধী ইব্রাহীম। এ ঘটনায় ওই প্রতিবন্ধীর বাবা কুজরত বাদী হয়ে মঙ্গলবার কালিয়াকৈর থানায় একটি মামলা করেন। ওই মামলার প্রেক্ষিতে ওইদিনই হামলাকারী মেছের আলী ও তার দুই ছেলে মিজান ও মোয়াজ্জেমকে গ্রেপ্তার করে পুলিশ। পরে গ্রেপ্তারকৃত আসামীদের গাজীপুর জেলহাজতে পাঠানো হয়। এ বিষয়ে জানতে প্রতিপক্ষ মেছের আলীর বাড়িতে গিয়েও কারো সঙ্গে যোগাযোগ করা যায়নি।
কালিয়াকৈর থানার উপপরিদর্শক (এসআই) ফেন্সি বিশ্বাস জুয়েল জানান, এ ঘটনার পর ওই প্রতিবন্ধী ইব্রাহীমের বাবা কুজরত আলী বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। পরে এ ঘটনায় জড়িত তিনজনকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© কালিয়াকৈর এক্সপ্রেস কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট