1. info@www.dainikkaliakairexpress.com : দৈনিক কালিয়াকৈর এক্সপ্রেস :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন
সর্বশেষ :
কালিয়াকৈরে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে এক ছাত্রলীগ নেতা নিহত কালিয়াকৈরে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য প্রশাসন ও সাংবাদিকদের সহায়তা চেয়েছেন চেয়ারম্যান প্রার্থী সেলিম আজাদ কালিয়াকৈরে মদ পান করে ২ কসাইয়ের মৃত্যু কালিয়াকৈরে ভাই ও ভাতিজার লাঠির আঘাতে প্রভাষকের মৃত্যু আদালতে যৌতুক মামলা পুলিশ ক্যাডারে চাকরি পেয়েই স্ত্রীকে ডিভোর্স কালিয়াকৈরে ইটভাটা থেকে শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার জনগণ শেখ হাসিনার প্রতি আস্থাশীল – মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী গাজীপুর-১ এখন আর স্বপ্ন নয়, বাস্তবায়নের পালা কালিয়াকৈরে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী জনপ্রতিনিধি হিসেবে আমি কখনো বৈষম্য করিনি – মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বিএনপি নির্বাচনে না এসে নির্বাচন বানচালের পায়তারা করছে; এতে নির্বাচনে কোন প্রভাব পড়বেনা – মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী।

১৯ হাজার পিস ইয়াবাসহ ৪ জন গ্রেফতার

চট্টগ্রাম প্রতিবেদক
  • প্রকাশিত: শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ১৭৫ বার পড়া হয়েছে

চট্টগ্রামের বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে ১৯ হাজার পিস ইয়াবাসহ ৪ জনকে গ্রেফতার করেছে জেলা পুলিশ।

তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল, একটি প্রাইভেট কার ও একটি পিকআপ জব্দ করা হয়েছে।

শনিবার (১০ অক্টোবর) জেলা পুলিশের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়। জেলার সাতকানিয়া, লোহাগাড়া ও আনোয়ারা থানা পুলিশ পৃথক অভিযানে এসব ইয়াবা উদ্ধার করে।

গ্রেফতার চারজন হলো- চন্দনাইশ থানাধীন কাঞ্চননগর এলাকার আব্দুল মোনাফের ছেলে মোজাহের হোসেন রুবেল (২৮), লোহাগাড়া থানাধীন রাজঘাটা এলাকার মো. নুরুল ইসলামের ছেলে মো. আরাফাত (৩০), ঢাকার গুলশান থানাধীন নর্দ্দা এলাকার মো. সাইদুল ইসলামের ছেলে মো. হাসান প্রকাশ রতন (৩০) ও আনোয়ারা থানাধীন উত্তর সারেঙ্গা এলাকার আব্দুস সামাদের ছেলে মো. জালাল উদ্দিন (৩৫)।

এদের মধ্যে মোজাহের হোসেন রুবেলকে ১৩ হাজার পিস ইয়াবাসহ সাতকানিয়া রাস্তার মাথা থেকে, মো. আরাফাতকে ১ হাজার পিস ইয়াবাসহ চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে থেকে, মো. হাসান প্রকাশ রতনকে ৩ হাজার পিস ইয়াবাসহ চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে থেকে এবং মো. জালাল উদ্দিনকে ২ হাজার পিস ইয়াবাসহ আনোয়ারা বারশত কালিবাড়ি এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। এসব ইয়াবা কক্সবাজার থেকে নিয়ে আসা হচ্ছিল।

চট্টগ্রামের পুলিশ সুপার এসএম রশিদুল হক বলেন, জেলার সাতকানিয়া, লোহাগাড়া ও আনোয়ারা এলাকায় অভিযান চালিয়ে ৪ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার ও তাদের কাছ থেকে মোট ১৯ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। বিভিন্ন কৌশলে কক্সবাজার থেকে নিয়ে আসা হচ্ছিল এসব ইয়াবা। ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল, একটি প্রাইভেট কার ও একটি পিকআপ জব্দ করা হয়েছে।

পুলিশ সুপার বলেন, গ্রেফতার চারজনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© কালিয়াকৈর এক্সপ্রেস কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট